নীল পরী
- আরিফুল হক দ্বীপ - শিশুতোষ কবিতা ২৮-০৪-২০২৪

নীল আকাশের নীল পরীরা
ঘুরছে সারাদিন,
আমার বাড়ি আসলে পরে
বাজবে সুখের বীণ।

নীল পরীরা নীল চুড়িতে
কি সুন্দর নীল চোখ,
এই চক্ষু দেখলে তার
রইবে না আর দুখ।

মা যদি মোর পড়তো জামা
নীল কারুকাজ আঁকা,
ডাকতাম কি আর নীলপরীদের
থাকতাম না বসে একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।